Friday 14 February 2020

মুভি ডাউনলোডিং ব্লগার টেমপ্লেট ফ্রি ডাউনলোড।

প্রিয় ভাই প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ Twicebd.com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি । তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস । আর কথা বাড়াবো না কাজের কথায় আসি ।


আমি আজকে আপনাদের জন্য নিয়ে এলাম মুভি ডাউনলোডিং ওয়েবসাইট ব্লগার টেমপ্লেট। আপনি এই টেমপ্লেডটি ব্যাবহার করে খুব প্রফেশনাল মানের মুভি ডাউনলোডিং ওয়েবসাইট তৈরি করতে পারবেন।

আপনারা অনেকেই এই ধরনের মুভি ডাউনলোডিং সাইড বানাতে চান। কিন্তু আপনারা মনের মত টেমপ্লেট পান না। তাই আমি আপনাদের সাথে এই টপমপ্লেটটি শেয়ার করলাম।

কিছু স্ক্রিনসর্ট দিলাম।





ডেমো দেখুন

ডাউনলোড করুন
কেমন লাগলো জানাতে ভুলবেন না। আর আপনাদের যদি কোনো ব্লগার থিমের প্রোয়োজন হয় তাহলে বলতে পারেন। আমি সেটি দেওয়ার চেষ্টা করব।

তাহলে ভাই ভালো থাকুন সুস্থ থাকুন Twicebd.com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: